Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

bangla choti69 new প্যান্টি টা যোনির চেরার ফাঁকে ঢুকে আছে

Bangla Choti golpo

bangla choti69 new গ্রামের করিম চাচা এর নজর পড়েছে তনুর উপর । bangla choti golpo with picture করিম ৫৫ বছর বয়সি বুড়ো । bangla choti69 video কিন্তু পুরো কামদেব । বিয়ে করেনি , কিন্তু গ্রামের নতুন যৌবনে পা দেওয়া মেয়ে গুলোর প্রতি তার লোভ । যখন সুযোগ পায় মেয়েদের দুধ , পাছা টিপে দেয় । আর একটু সুযোগ দিলেই একদম চুদে দেয় । করিমের টার্গেট গ্রামের সাধা সিধে আর নরম ও লাজুক স্বভাবের মেয়ে গুলোকে । কারন তাদের জোর করে চুদে দিলেও লজ্জা ও ভয়ে কাউকে বলতে পারবে না

করিম এর নজর তনুর উপরে পড়েছে । বয়স ১৮ , দেখতে একটু কালো হলেও দেখতে সুন্দর , তনুর বুকের দুধ গুলো একটু ছোট হলেও কি হবে …খুব নরম আর খাড়া । সব থেকে বেশি আকর্ষণীয় তার পাছা । সরু কোমর আর পাছা খানা বেশ বড় আর গোলাকৃতি । তনু যখন কলসিতে করে কোমরে জল নিয়ে পথ দিয়ে পাছা দুলিয়ে দুলিয়ে চলে তখন পাড়ার ছেলে গুলোর জিভ দিয়ে লালা ঝরে ।

bangla choti69 new

তনু খুব লাজুক আর ভিতু স্বভাবের নেয়ে — সে কথা করিম চাচা জানত । একবার হাত ধরার অজুহাতে তনুর ছোট একটা স্তন ধরে টিপে দেয় । তনু তখন লজ্জা পেয়ে ছুটে বাড়ী তে ঢুকে যায় । তনু কাউকে কিছু না বলায় করিম বুড়োর সাহস বেড়ে যায় । মনে মনে ২৪ বছর বয়সি তনুর কচি গুদ মারার পরিকল্পনা মনে মন করতে থাকে ।

গ্রামের খুব অভাব । ১ কিমি দূরে একটা কুয়ো থেকে সবাই জল নেয় । পাশেই বড় পুকুর আছে । সেখানে সব মেয়েরা স্নান করে । তনু আর রেহানা স্নান করছিল । এখন একটু ফাঁকা । বেশি কেউ নেই । তাই তনু গায়ের জামা খুলে একটা গামছা জরিয়ে নিয়েছে । নীচে শুধু সাদা রং এর প্যান্টি টা পরা আছে ।

bangla choti69 golpo,bangla choti69 2015,bangla choti69 new,bangla choti list 2015,
bangla choti new 2015 pdf,bangla choti new 2015,bangla choti69 2017,bangla chotir khazana,bangla chotir mohautsob,bangla choti,bangla choti golpo,bangla choti video,
bangla choti boi,bangla choti boi with picture,bangla choti world,bangla choti book,
bangla choti 2018

হঠাৎ দেখল করিম্ চাচা তাদের দিয়ে এগিয়ে আসছে । তনু তখন গায়ে সাবান মাখছিল । চাচা কে দেখে লজ্জায় জলে নেমে পড়ল ।

চাচা কাছে এসে বলল , আমার পায়ে গোবর লেগেছে , একটু জল দিয়ে সাফ করে দে না তনু , আমি নীচে নামবো না , পায়ে কাদা লেগে যাবে ।

তনু রেহানা কে জল দিতে বলল , bangla choti69 golpo কিন্তু রেহানা রাজী হল না । বাধ্য হয়ে তনু জল থেকে উঠার আগে ভালো করে গামছা গায়ে জড়িয়ে মগে করে জল নিয়ে করিম চাচার পায়ে জল দিতে লাগল ।

bangla choti69 new  করিম চাচা দেখল … তনুর গামছাটা গায়ের সঙ্গে চেপে রয়েছে , দুধ দুটো গামছা ছিরে বেরিয়ে আসতে চাইছে , তনুর দুধের বোটা দুটো পষ্ট বোঝা যাচ্ছে । তনু যখন পায়ে জল দিচ্ছিল তখন করিম বুড়ো বসে পড়ল । ফলে তনুর সাদা প্যান্টি তে ঢাকা যোনি খানা এখন পষ্ট দেখা যাচ্ছে । নদীর উপত্যকার মত দুই ফোলা অংশ মাঝে এক চেরা । প্যান্টি টা যোনির চেরার ফাঁকে ঢুকে আছে ।

করিম চাচা চট করে ডান হাত টা যোনিতে লাগাতেই তনু উঠে দাঁড়াল আর অসভ্য ছোট লোক বলে গাল দিয়ে জলে নেমে পড়ল ।

করিম চাচার সাথে চোদনলিলা  বাংলা চটি

রেহানা জিজ্ঞাসা করল , কি হল রে তনু ?

তনু মাথা নেড়ে কিছু হয় নি জানাল । ১৩ বছরের রেহানার এখন বুঝার শক্তি হয় নি । তাই কিছু বলল না তনু । গ্রামের অন্যান্য মেয়েরা আশায় করিম চাচা সেখান থেকে চলে গেল । কিন্তু তনুর খাড়া দুটো দুধ আর যোনি দেখে করিম চাচা তাকে চুদার জন্য সুযোগ খুঁজতে লাগল ।

একদিন সুযোগও চলে আসে। করিম সন্ধ্যার bangla choti69 new  ট্রেন এ দেখল তনুও ওই ট্রেনে করে বাড়ি ফিরছে । করিম জানে গ্রামে জেতে হলে কবর স্থান এর পাস দিয়ে জেতে হয় । ওখানটা ফাকা আর ঝোপ ঝাড়ও আছে ।

তনু জোরে হাঁটা দিয়েছে , আজ কলেজ থেকে ফিরতে দেরি হয় গেল ট্রেন টা লেট থাকার কারনে ।
হটাত করে পিছন থেকে একটা ডাক সুনে দেখল করিম চাচা আসছে ।

ভয়ে লাগল তনুর ……… কারন করিম চাচার খারাপ নজর তার শরীরের প্রতি আছে । তবুও এই ফাকা পথে একজন পরিচিত পাওয়া গেল ।
করিম চাচা পাসে এসে বলল … কিরে তনু কোথায় গিয়েছিলি একা ।
তনু পথ চলতে চলতে বলল … কলেজ গিয়েছিলাম । ট্রেন লেট করায় দেরি হয় গেল ।

তনু দেখল পথ চলতে চলতে করিম চাচা অনেক পাসে এসে পড়েছে । হটাত করিম চাচা কমরে হাত দিয়ে পাশে টেনে পথ চলতে চলতে কথা বলতে লাগল ।
তনু ভয়ে কিছু না বলায় করিম চাচার সাহস বেড়ে গেল ……সে হাত টা নিয়ে গিয়ে তনুর বড় আর নরম পাছার উপরে রাখল ।
তনু লজ্জায় হাত টা সরিয়ে দিল । bangla choti69 new

আবার করিম চাচা হাত টা তনুর পাছায় রাখল এবং জোরে জোরে টিপতে লাগল । তনু বুঝতে পারল … আজ বুড়োটা তাকে ছাড়বে না । তার নরম শরীর টাকে ভোগ করবে ।
করিম চাচা এবার তনু কে দু হাতে জাপটে ধরে একটা ঝোপ এর পাশে টেনে নিয়ে গেল ।

তনু নিজেকে ছাড়াবার চেষ্টা করতে লাগল । কিন্তু করিম চাচার সাথে সে সক্তি তে পরাস্ত হয়ে কান্না শুরু করে দিল । করিম চাচার পা ধরে মিনতি করতে লাগল তাকে ছেরে দেওয়ার জন্য ।

bangla choti69 new  কিন্তু করিম চাচা এই সুযোগ ছাড়ার পাত্র নয় । সে জানে কচি মেয়েদের কি ভাবে বসে আনতে হয় । তনু কে জর করে শুইয়ে দিয়ে সালয়ার এর দড়ি টেনে খুলে দিল । তারপর সালয়ার আর প্যান্টি টা টেনে হাঁটু পর্যন্ত খুলে দিল । তনুর নরম যোনি এখন করিম চাচার চোখের কাছে উন্মুক্ত ।

আর দেরি না করে করিম চাচা তার লুঙ্গির ভেতর থেকে বড় কালো আর খুব মোটা লিঙ্গ টা বের করে তনুর যোনির মুখে লাগিয়ে জোরসে এক ঠেলা দিল ।

ভ চ চ্ চ চ ………করে একটা শব্দ করে লিঙ্গটা তনুর যোনিতে অর্ধেকটা ঢুকে গেল । তনু ব্যথায় উ উ উ মাগো মরে গেলাম গো…… বলে জোরসে চিৎকার করে উঠতেই করমি চাচা তনুর মুখে হাত চেপে ধরল । আর ধমকের সুরে বলল ………চিৎকার করলে কেউ এসে পড়লে তোর ই বিপদ হবে । তোকে কেউ আর বিয়ে করবে না । bangla choti69 new
এই বলে করিম চাচা হাত সরিয়ে নিলেন

তনু চুপ করে গেল । সত্যি ই তো । লোকে জানতে পারলে তার ই তো বদনাম হবে ।

তনুকে চুপ হয়ে যেতে দেখে বুঝে গেলন যে ……এবার তনু ঠিক লাইন চলে আসেছে । এবার করিম চাচা আর দেরি না করে তনুর রসাল ঠোঁট দুটোকে নিজের মুখে পুরে নিয়ে চুষতে লাগলেন আর দু হাতে দুধ দুটোকে ধরে জোরে জোরে টিপতে লাগলেন ।

bangla choti69 new  এবারে করিম চাচা লিঙ্গটা তনুর যোনির ভেতর থেকে একটু বের করে জোরসে এক ধাক্কায় পুরো লিঙ্গ টা তনুর যোনির মধ্যে ঢুকিয়ে দিলেন ।

প প প চ চ চ চ………… শব্দ করে তনুর যোনির মধ্যে লিঙ্গটা ঢুকে জেতেই উ উউ উ উ উ উ আ আ আ আ করে ককিয়ে উঠে করিম চাচা কে দু হাতে জরিয়ে ধরল । করিম চাচা তনুর দুধ দুটো মুখের ভেতর পুরে নিয়ে চুষতে চুষতে জোরে জোরে ঠাপ দিয়ে থাকলেন । ঠাপের চটে তনুর গুদ দিয়ে কাম রস বের হতে লাগল । তনু পরম সুখে করিম চাচার ঠাপ খেতে লাগল ।

bangla choti69 new প্যান্টি টা যোনির চেরার ফাঁকে ঢুকে আছে

এমন সময় গামের কিছু ছেলে ঐ পথ দিয়ে বাড়ী ফিরছিল । bangla choti69 new করিম চাচা ঠাপ মারা বন্ধ করে তনু কে চুপ থাকতে বললেন । তনু একবার চিৎকার যদি করে গ্রামের ছেলেদের হাতে করিম চাচা ধরা পড়ে যাবে । করিম চাচা কে অনেক মারধর করবে , কিন্তু সেই সঙ্গে তনুর নিজেরও বদনাম, হয়ে যাবে । গ্রামের কারো কাছে মুখ দেখাতে পারবে না , কেউ তাকে বিয়ে করবে না ……………এই সব ভেবে তনু চিৎকার না করে চুপ করে শুয়ে থাকল করিম চাচার নীচে ।

ছেলে গুলো চলে জেতেই করিম চাচা তনুকে হামাগুড়ি দিতে বলল । তনু চুপ করে শুয়ে থাকল ।

করিম বুড়ো রাগ দেখিয়ে গাল দিয়ে বলল ………… গুদ মারানি মাগি , এত সুন্দর পাছা বানিয়েছিস , একটু দেখি ………… এই বলে তনুর কোমর ধরে ঘুরিয়ে উপুড় করে দিল ।

চাঁদের আলোয় সুন্দর বড় গোল পাছা খানা দেখে করিম চাচার মন ভরে গেল । চাচা এবার তনুর যোনিতে মুখ লাগিয়ে চাটতে লাগল । তনুর কাম তাড়নায় মুখ থেকে আ আ আ উ উ উ ……উ মা …… আরাম দায়ক আওয়াজ বের হতে লাগলো ।

bangla choti69 new  এবারে করিম চাচা আর দেরি না করে নিজের বিশাল লিঙ্গটা তনুর যোনিতে লাগিয়ে জোরে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিল ।

উ উ উ উ উউ আ আ আ আ আ মা গো আর পারছি না গো ……… আওয়াজ তনু মুখ থেকে করতে লাগলো । আর করিমচাচা জোরে জোরে ঠাপ মারতে লাগলো তনুর যোনির মধ্যে । জোরে জোরে লিঙ্গ যোনির মধ্যে ঢুকার ফলে পচ পচ পচাত ………… আওয়াজ হতে লাগলো ।

একটু পরে তনু উমা গো ………আর পারছি না গো বলে যোনি রস ছেড়ে দিল । করিমচাচাও নিজের লিঙ্গটা জোরে তনুর গুদে ভরে দিয়ে নিজের বীর্য বের করে দিল । তনুর যোনি করিমচাচার বীর্যে পুরো ভরে গিয়ছে । করিম চাচা উঠে দাঁড়িয়ে তনুকে কাপড় পড়ে নিতে বলল ।

তনু খুব কষ্টে উঠে কাপড় পড়ে খুব ধীরে ধীরে বাড়ীর দিকে রওনা দিল । bangla choti69 new

More Choti Golpo from Banglachoti-golpo.com

Bangla Choti golpo latest

Updated: March 5, 2018 — 8:01 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018