Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

শ্বশুড়কে দিয়ে চোদানোর মজা

Bangla Choti golpo

Bangla panu golpo – আমি যাকে বিয়ে করেছি তার সাথে আমার বয়স ৫ বছরের পার্থক্য. মানে অমি আমার স্বামীর থেকে ৫ বছরের বড়. ভাগ্য ক্রমে আমাদের বিয়ে হয়. যাই হোক সেটা আর বললাম না. আমার স্বামী শ্বশুড় খুব অল্প বয়সে বিয়ে করে ছিলেন. কিন্তু শ্বাশুড়ি বিয়ের ১১ বছর পরে মারা জান.তার পর থেকে শ্বশুড় বিয়ে করেননি. বাড়িতে আমরা তিন জন থাকি. আমার স্বামী শহরে চাকরি করেন প্রতি ১৫ দিন অথবা এক মাস ছাড়া ছাড়া আসেন.

আমাকে দেখতে খুব একটা ভালো না হলেও আমার শরীরটা খুব সেক্সী. মাইগুলো খাড়া খাড়া. আর ৪০ সাইজ় এর গাঢ় দেখে যে কোনো ছেলে দুবার তাকাই. আমার শ্বশুড় আমার পোঁদের দিকে প্রায়ই তাকাতো .আমি বুঝতে পারতাম. দুপুরে ভাত দেওয়ার সময় উনি আমার মাই গুলো কে দেখবার চেস্টা করতেন. আমি ওনার এই সব লক্ষ্য করতাম. কোনো দিন কিছু সাহস করে উঠতে পারেননি. একদিন হঠাত্ করে আমার স্বামী চলে যাবার পরে উনি আমাকে ডেকে বললেন একটু কোমরে মালিস করে দিতে হবে. ওনার বয়স ৪৭ বছর.

আমি কিন্তু ওটা উছিলা বুঝতে পারলাম. আমি হ্যাঁ বলে দিলাম. আমার শ্বশুড় কে দেখলে আমার স্বামীর থেকেও জোয়ান মনে হয়. আমি তেল হাতটা নিয়ে কোমরের উপরে বোলিতে লাগলাম. ওনার কোমরটা আমার হাতের স্পরসও পেয়ে শিউরে উঠতে লাগলো. আমারও কেন জানি না ওনাকে উপুর হয়ে থাকা দেখে গুদের মধ্যে একটা শিহরন জেগেছে. কারণ এবারে স্বামী এসে চুদেছে কিন্তু ঠিক ঠাক আরাম না দিয়ে চলে গেছে. মনে হল দেখাই যাক ওনার বাড়াতে কত দম.

পোঁদ আর মাই দেখেন প্রায়ই তো নিশ্চয় দম এখনও আছে. হঠাত্ করে হাতটা একটু নামিয়ে দিতেই শ্বশুড় আরও একটো ঘুরে গেল যাতে বাড়াটাতে হাত থেকে যাই. আমি বুঝতে পারলাম. আমি একটু সময় নিলাম তার পরে আবার একটু তেল হাতে নিয়ে হাতটা নীচের দিকে বেসি করে ঠেলে দিলাম. হাতের আঙ্গুল গুলো ছুয়ে গেলো বাড়াটা. টাইট হয়ে খাড়া হয়ে গেছে. শ্বশুড় বললেন লজ্জা কোর না তোমার মতন করে মাখিয়ে দাও. আমি এবারে আস্তে আস্তে গোটা বাড়াটাতে হাত দিয়ে দিলাম. নাগাল পেলাম না. উফফফফ কী বড় বাড়া. শ্বাশুড়ি কে বুঝি চুদে চুদেই মেরে ফেলেছে মনে হলো. শালা বরেরটা তো এর কাছে শিসুর নূনু মনে হলো. বাড়াটাকে মুঠো করে ধরতেই শ্বশুড় লজ্জা কাটিয়ে ঘুরে আমার পোঁদের উপরে হাত্ বোলাতে লাগল. আমি তখন জিজ্ঞেস করলাম আপনি আমার সেক্সী মোটা মোটা পাছাতে অনেক বার ঝারি মেরেছেন???

উনি বললেন: হ্যাঁ মেরেছি. আর শুধু পোঁদেই নয় তোমার গুদের কথাওও ভেবেছি মাই এর কথাও ভেবেছি. কিন্তু বলতে পরিনি. আসলে তোমার শ্বাশুড়ি তো অনেক দিন নেই. আমি বললুাম ঠিক আছে. নো প্রব্লেম. আপনার ছেলেও এখন ততটা বিয়ের উপযোগী নই. আমার তো বয়সটা বেসি তাই ও ঠিক করে সুখ দিতে পারেনি. আর আপনার যা বাড়া. আমি পাগল হয়ে গেছি. প্লীজ় কিছু করূন. আমার শ্বশুড় তেড়ে মেরে উঠে আমাকে কুকুরের মতো করে দিলো. পোঁদটা উচু করে দিলাম. শ্বশুড় তার জীব দিয়ে আমার গুদের মধ্যে কী সব করতে লাগলো. কী আরাম যেন ফুলসজ্যার রাত এইটা আমার আজকে. পোঁদের পাছাতে থাপ্পর মারতে লাগলো. পোঁদটা আমার আজ ফাটিয়ে দেবে মনে হলো. আমি বললাম মাইগুলো কে একটু শান্ত করুন আজ. আপনার ছেলের প্রব্লেম আছে বাড়া দাড়াতে না দাড়াতেই মাল পড়ে যাই. আমার একদম পোসাই না. প্লীজ়.

শ্বশুড় তখন আমাকে সামনে বসিয়ে দুটো মাইকে ব্লাউসের ভেতর থেকে বেড় করে দেখে বললেন তোমার শ্বাশুড়িরও এত ভালো পোঁদ আর গুদ মাই ছিলো না. তার মতনি তো ছেলেটা হয়েছে একটু কমজ়ুরি. চিন্তা করো না অমি তোমাই সুখ দেবো. আর ও থাকেই বা কতো দিন তুমি আমার কাছেই তো থাকো. আর চিন্তা নেই. আমারও বাকি জীবনটা আরামে কাটবে একটা ডবকা মাগীর সাথে. বলতে বলতে মাই দুটোকে চটকে চাটকে লাল করে দিল.

এক বাঙালি গৃহবধুকে শ্বশড়ের হাতে সমর্পণ করার Bangla panu golpo

আমি পাগল হয়ে শ্বশুড়ের বাড়াটাকে চটকাতে লাগলাম. আর পারছিলাম না. শ্বশুড়কে বললাম আপনি তো ১১ বছর শ্বাশুড়িকে চুদেছেন আজ যতো অভিজ্ঞতা আছে প্রয়োগ করে আমার গুদে মাল ঢালুন. শুনে শ্বশুড় আবার আমাকে কুত্তার পোজ় বসিয়া দিল আর পিচ্ছন থেকে লম্বা মতা ৯” বাড়াটা পড় পড় করে ঢুকিয়ে দিল আমার গুদে.. মনে হল যেন আজ ফার্স্ট টাইম আমাকে কেও চুদছে. শ্বশুড় বলে আরও বেসি সেক্স উঠেছে. বরের কাছে এতোটা ওঠেও না. এর আগে এতো জোরে কেও আমাকে চোদেনি. কী আরাম আআ … উ করতে লাগলাম তার পরে ২০ মিনিট পরে শ্বশুড় মাল ঢেলে দিলো আমার গুদে. আমি দেখলাম গুদটা দিয়ে অনেকটা রক্তও বেরিয়ে গেছে. দেখে শ্বশুড় একটু চিন্তিত হলেন কিন্তু ১ ঘন্টা পরে কূল হয়ে গেলো.

নেক্স্ট দিন::: আমি এর পর থেকে শ্বশুড়ের কাছেই শুয়. শ্বশুড় আমার পোঁদের হাত বোলাতে বোলাতে ঘুমান. গুদটা প্রথম দিনেই এতো ব্যাথা হযে গেছে যে এক সপ্তাহ আর বাড়া লাগাতে সাহস পেলাম না. একদিন শ্বশুড় বললেন এক কাজ করো আমার কিন্তু তোমার পোঁদটাই বেসি সেক্সি লাগে. আর ওটাকে একটু আদর করতে দাও. আমি বললাম এইসব এইদেশে তে চলে না. বাইরে পোঁদ মারা চলে. তা ছাড়া আপনার যা মোটা বাড়া আমার পোঁদ তো ফেটে যাবে. গুদের যদি এই হাল হয় তাহলে পোঁদের যে কি হবে তা বুঝতে পারছি.

শ্বশুড় আমার মুখের মধ্যে মুখ দিয়ে কিস খেতে লাগলেনআ মার মাই গুলোকে কামড়াতে লাগলেন. আমি আবার কামে পাগল হয়ে গেলাম. উত্তেজনায় বললাম ঠিক আছে যা হয় হবে আপনি পোঁদ মারুন ফাটিয়ে দিন আমার যতগুলো ফুটো আছে. আমার শ্বশুড় তার পরে আমাকে নিয়ে বিছানাই গেলেন. আমাকে শুইয়ে দিয়ে পোঁদটা চটতে লাগলেন. একটা আলাদা আরাম ফীল করলাম. মনে হলো ফাটে ফাটুক এতো আরাম আর ছাড়া যাই না.তার পরে আস্তে আস্তে বাড়াটাকে নিয়ে আমার পোঁদের ফুটোতে ঢোকাতে চাইলেন. মোটা বাড়া ঢুকতে চাই না. আমি পচ্ছা দুটোকে দু দিকে টেন ফাক করে দিতে লাগলাম. একটা কটাং করে কী লেগে গেলো.

শ্বশুড় বললেন এই তো মুণ্ডুটা ঢুকেছে আর চিন্তা নেই. তোমার পোঁদটা সত্যি…মনে হয় সব সময় মারি. কী নরম বলতে বলতে আমার মাই গুলো কে টিপতে লাগলেন .আর একটু একটু করে নাড়িয়ে নাড়িয়ে পুরোটা পোঁদের মধ্যে ঢুকিয়ে দিলেন.
ঢোকানো অবস্থায় ৫ মিনিট চুপ করে রইলেন. কী আরাম . শ্বশুড় কে দিয়ে কলেজ লাইফে চোদানোর অনেক গল্প পড়েছি কিন্তু আজ নিজেই তা করছি জেনে আরও সেক্স উঠে যেতে লাগলো. শ্বশুড় কে বললাম আপনি জোরে জোরে গাড় মারুন যেমন করে কলেজ লাইফে পানু বইতে পড়েছি. শ্বশুড় আমার কথা শুনে বাড়াটা বের করলেন একটু করেই জোরে গোত্তা মেরে বললেন নে না রে খানকি. নেনা আমার এত দিনের দেখা তোর মাই আর পোঁদ আজ মনের সুখে চুদবো.

Bangla Choti golpo latest

Updated: August 11, 2018 — 11:55 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018