Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

মায়ের আদর – যৌনতার শেষ সীমানা

Bangla Choti golpo

Ma Chele bangla choti – Mayer Ador – Jounotar Sesh Simana– নমস্কার বাংলা চটি কাহিনীর বন্ধুরা আমি সন্দীপ. আমার বয়স ২২ বছর, আমি কলকাতায় থাকি. আমাদের পরিবারে আমরা ৩ জন সদস্য আমি, মা আর বাবা. বাবা সার্ভিস করেন আর মা হাউসওয়াইফ. আমার কলেজ সবে শেষ হয়েছে আর চাকরি খুজছি. এবার আসি আসল কথা তে.

যেহেতু আমার ২২ বছর বয়স তাই এই সময় মেয়দের প্রতি নজর থাকাটা স্বাভাবিক আর আমার একটু বয়স্ক মহিলা বেশী পছন্দ. আর এখন আমার পছন্দের মহিলা হল আমার মা.

আমার মায়ের নাম কামিনী, যেমন নাম তার তেমন কামনা. বয়স ৪৩, কিন্তু দেখলে ভাববে ৩৫ হবে, শরীর বেশ হট, ঠিক যেন নায়িকা. আর আমার বাবা ও খুব চুলবুলে, ভীষণ ফ্যান্টাসীপ্রেমী. আমরা বাড়িতে সব কিছু ওপেন আলোচনা করি. আর এন্জয়ও করি.

আমার মা সব সময় ওপেন মাইংডেড থাকে আর ক্যাজুয়াল জামা কাপড় পড়ে. ফলে আমারও স্বাভাবিক ভাবেই অনেক কিছু নজরে আসে. কিন্তু আমি সেভাবে কিছু নি না. আমার মা আলল্টিমে স্লিভলেস ব্লাউস আর শাড়ি পড়ে আবার স্লিভলেস ম্যাক্সীও পড়ে. আর ব্লাউস গুলো প্রায় ব্রা কাট টাইপ.

কাপড়টা প্রায় আঁচল থেকে সরে যায় আর বুকের দীর্ঘ খাঁজ দেখতে পাই. কিন্তু তা বলে মা কোনদিন তাড়াতাড়ি কাপড় ঠিক করে না. আমার সব থেকে ভালো লাগতো মায়ের আর্মপিটস বা বগলের তলা, সব সময় শেভ করা থাকে.

যখনি চুল বাঁধতে হাত উঁচু করে তখনি দেখতে পেতাম ওটা, কখনো ঘামে ভেজা আবার কখনো শুকনো. আর মায়ের বগলের তলা দেখলেই সেক্স উঠে যাই আমার. কিন্তু কিছু করার থাকতো না আমার.

আর তেমন মাই দুটো. আহাঃ যেন দুটো বাতাবী লেবু, মনে হয় পেলে সব রস চুষে খাবো.

আমি শুধু ভাবি বাবা খুব ভাগ্যবান যে এরকম একটা মেয়েকে বিয়ে করেছে আর তার সাথে রোজ সেক্স লাইফ এঞ্জয় করে.

একদিন রাতের কথা. আমি আমার ঘরে শুয়ে আছি আর বাবা আর মা পাসের ঘরে. বেশ রাত হয়েছে , হঠাৎ করে দেওয়াল ভেদ করে কিছু আওয়াজ ভেসে আসছে. আমার ঘুম ভেঙ্গে গেলো আর আলো জ্বাললাম. দরজা খুলে বাইরে গেলাম. দেখি বাবার ঘরে আলো জ্বলছে আর দরজা ভেজানো. আমি ডাকতে যাবো আর অমনি আওয়াজ শুনতে পেলাম….

মা- আহ কী সুন্দর চুদছ গো… চোদো, চোদো…

বাবা- অনেক হলো… এবার এসো তো দেখি একটু ঠান্ডা করো আমায়… (এই বলে বাবা মায়ের গুদে ধন ভরে দিলো)

মা- আহ… আহ আস্তে গো.. আস্তে …

(আমার চোখের সামনে তখন বাবা আর মা পুরো উলঙ্গ. মায়ের বড়ো বড়ো মাই গুলো দেখে আমি অবাক…. এতো বড়ো…. না জানি কতো দুধ আছে ওতে. দেখি বাবা আনন্দে মাই গুলো টিপছে আর একটা মাই মুখে নিয়ে চুষছে.)

মা – আহ…. জোরে জোরে আর জোরে মারো…. আহ খাও খাও…. মাই কামড়ে খাও….( আর আওয়াজ হচ্ছে থপ..থপ..থপাৎ..থপ… আর তাতেই আমার ঘুম ভেঙ্গেছিল)

আমি তো দেখে গরম হয়ে গেলাম আর আমার ধনও ফুলে ৭ ইঞ্চি হয়ে গেছে

মা – আমার আসছে… আমার আসছে… জোরে আর জোরে দাও.. ফাটিয়ে দাও….. আআহ…. বেড় হচ্ছে … আহ.. (এই বলে মা গুদের জল খসালো…. কিন্তু বাবা তাও দিয়ে যাচ্ছে ঠাপ)

মা – আহ….. সত্যিই মাইরী তোমার বাড়ার ক্ষমতা আছে… আমার বেড়িয়ে গেলো কিন্তু তুমি ঠাপিয়ে যাচ্ছ এখনো. দাও দাও আরো জোরে দাও….

বাবা – আহ… আসছে আসছে….. বেরবো উফফফফফফফফফফফফফফফফ….. আহ…. ( বলে বাবাও মার ভেতরে মাল ফেলে দিলো আর চরম শান্তি পেলো)

দেখলাম দুজনেই বেস ঘেমে গেছে আর মা কে তো চরম সেক্সী লাগছে ঘাম ভেজা শরীরে.

মা – কী বেড়িয়ে গেলো তো তোমার..(বলে মা বাবার মুখে হাত বুলিয়ে দিচ্ছে আর বাবা ক্লান্ত হয়ে মায়ের বুকে মাথা রেখে শুয়ে পড়লো. মাও বাবাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো.)

আমি এসব দেখে ঘরে গিয়ে সারা রাত শুধু ভাবতে লাগলাম আমি কবে এমন সুযোগ পাবো. তারপর আমি ভাবলাম আমার মা তো অপূর্ব সুন্দরী আর কী চাই. আর আমার মাও বেশ ফ্রাঙ্ক তাই শুধু মাকে রাজী করাতেই হবে. এই ভেবে শুয়ে পড়লাম.

পরদিন সকলে বাবা তাড়াতাড়ি কাজে বেড়িয়ে গেলো আর আমি তখনো শুয়ে ছিলাম. রাতে তো ভালো ঘুম হয়ে নি. মা আমার ঘরে ডাকতে এলো. মায়ের পরনে ছিলো রংয়ের স্লিভলেস ব্লাউস আর শাড়ি.

মা – বাবু এই বাবু… ওঠ রে… বেলা হয়ে গেলো… বাবু…

আমি – দূর এখন ভালো লাগছে না… ঘুম পাচ্ছে…

মা – উঠে পর আমাকে বিছানা তুলতে হবে..

আমি- দূর শরীর ভালো লাগছে না.. পরে উঠব….

মা – দেখি কী হয়েছে…. (বলে আমাকে সোজা করে আমার পাসে বসে হাত দিয়ে আমার কপালে হাত দিয়ে দেখল.. মা একটু দূরে বসে ছিলো বলে আমার দিকে একটু এগিয়ে আসতেই মায়ের শাড়িটা আঁচল থেকে পরে গেলো আর ঘুম থেকে উঠেই এমন সুন্দর দুটো দুদু দেখতে পেলাম… আহা কী দৃশ্য)

মা- জ্বর হয়েছে নাকি… কই না তো শরীর তো তেমন গরম নয়…

আমি – না গো শরীরটা ম্যাচ ম্যাচ করছে (যেই দেখলাম আঁচল পড়ে গেছে আমার গায়ের ওপর অমনি আমার হাতটা আঁচলের ওপর ফেলে দি যাতে কাপড়টা তুলতে না পারে আর আমি মায়ের হাতটা ধরে একটা চুমু খাই)

মা – বাবা কী বেপার??? এতো ভালোবাসা..

আমি – কেনো??? নিজের মা কে একটু আদর করবো না…. তোমাকে খুব সুন্দর দেখতে মা.

মা – তাই বুঝি???

আমি – হুম্… তাই (বলে আমি মা কে জড়িয়ে ধরলাম)

মা – আমার সোনা ছেলে…. কী হলো রে আজ তোর??? এতো ভালবাসছিস আমায়???

আমি – আমি তোমাকে খুব ভালোবাসি. তুমি জানো না… তুমি খুব সুন্দর মা.
মা – ইশ. বাবু….

আমি – তোমার গায়ের কী সুন্দর গন্ধ গো মা. আর কী নরম গা তোমার.

মা – তাই??? মেয়েদের শরীর নরমই হয়… তুই জানিস না??? কেনো কোনদিন কোনো মেয়েকে জড়িয়ে ধরিস নি???

আমি – (মা কে জড়ানো ছেড়ে) না… আমি শুধু তোমাকেই ভালবাসি আর তাই তোমাকেই জড়িয়ে ধরি..

মা – পাগল ছেলে… লোকে কী বলবে.. এতো বড়ো ছেলে মাকে এভাবে ভালোবাসে…

আমি – তুমি তো বলো ছেলে মায়ের কাছে সবসময় ছোটো থাকে.. তাহলে???

মা – তা বটে.. কিন্তু..

আমি – আর কিন্তু নো…. (বলে আমি মায়ের গালে একটা চুমু খেলাম)

Bangla Choti golpo latest

Updated: May 14, 2018 — 11:44 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018