Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

পারমিতা মামীর দুধেল মাই

Bangla Choti golpo

আমি রাহুল, আমার সাথে পারমিতা কাকিমার ঘনিষ্ঠতার কথা তোমাদের আগেই বলেছি, আজ বলব কিভাবে পারমিতা কাকিমা তার ভাগ্নের কাছে চোদন খেল.তখন পারমিতা কাকিমারা আর ভাড়া থাকে না আমাদের বাড়ি আমাদের পাড়ায়ই একটা বাড়ি করেছে. আর পারমিতা কাকিমার একটা মেয়ে হয়েছে রিমি. পরবর্তী সময়ে কাকিমার ভাগ্নে রাজীব এর সাথে আমার খুব বন্ধুত্ব হয়. ও আমায় বলে কিভাবে চুদল ও পারমিতা মামীকে. বন্ধুরা আজ ওর মুখেই গল্পটা শোন.

রাজীব এর কথা…..

সদ্য মা হওয়া মহিলার সাথে sex করা আমার খুবই পছন্দের, শারীরিক আনন্দের সাথে তাদের বুকের দুধ উপরি পাওনা. এমন একটা সুযোগ যে এতো অপ্রত্যাশিত ভাবে আমার কাছে চলে আসবে আমি কখনই ভাবিনি. আমার মামা দুবাই থাকেন, ইন্জিনিয়ার. বাড়িতে দাদু-দিদা থাকেন, আর মামার স্ত্রী পারমিতা তার 6 মাসের বাচা মেয়ে রিমি.কে নিয়ে থাকে.

কিন্তু সমস্যা সৃষ্টি হল দাদু দিদার কাশী যাওয়া নিয়ে, মামীকে বাড়িতে একা রেখে যাওয়া সম্ভব নয়. এই অবস্থায় দাদুদের কাশী যাত্রা যখন গভীর সংকটে, তখন আসরে নামল আমার মা, আমায় বলল তোর এখন তো কলেজ বন্ধ, তুই যা বাবা মামীর সাথে কদিন থাক দাদুরা ঘুরে আসুক. আমার মনে পারমিতা মামীর ডাবকা শরীর ভেসে উঠল.

যাই হোক প্রথমে একটু আপত্তি করলাম, পরে সবাই জোর করায় মেনে নিলাম. নির্দিষ্ট দিনে আমি মামাবাড়ির উদ্দেশ্য রওনা দিলাম. বিকেল নাগাদ গিয়ে পৌঁছলাম. পারমিতা মামী নিজে দরজা খুললো. মামীকে দেখে আমি তো চমকে গেলাম. এ কাকে দেখছি, বিয়ের সময়ের সেই স্লীম চেহারা আর নেই, একটু ভারী হয়েছে. বুকে যেন দুটো পাহাড়. সাইজ ৩৬ হবে, আর সারা শরীরে গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে. অবশ্য মামীকে দেখে বোঝার উপায় নেই দুই বাচচার মা.

পারমিতা মামীর ছেলে বাবুর বয়স ২ বছর, ও মামাবাড়ি থাকে. মামীর ঘরের পাশেই আমার ঘর. প্রথম থেকেই মামী খুব ফ্রী ভাবেই আমার সাথে ব্যবহার করতে লাগলো. দাদু দিদা সব দেখে রাখার দায়িত্ব দিয়ে পরদিন সকালে রওনা দিল. প্রথম দিনটা ঘটনা বিহীন ভাবেই কাটল. কিন্তু মামীর বাপারে কিছুই এগোলো না. এই মাগী খুব হারামী, আমার আমার সামনে নিজেকে খুব সামলে চলে. এমনকি রিমিকে বুকের দুধও দেয়না. সেদিন হটাত মামীর ঘরে ঢুকে পড়ি, মামী সঙ্গে সঙ্গে বুক ব্লাউজের মধ্যে ঢুকিয়ে নেয়. কোন ভাবেই মামীর কোন দুর্বলতা পাচ্ছি না. কিন্তু আমার মন বলছে কোথাও একটা কিন্তু আছে.

সেদিন মামী রান্না করছে আমি রিমিকে নিয়ে খেলছি, মামীর মোবাইল টা পাশেই ছিল হঠাত একটা মিসডকল এলো, নম্বর টা ‘xx’ নামে সেভ করা. মামীর মোবাইল টা একটু ঘাঁটাঘাঁটি করলাম কিন্তু সন্দেহজনক কিছুই পেলাম না. ওই ‘xx’ নম্বর থেকে কোন আগের কল বা ম্যাসেজ হিস্ট্রিও পেলাম না, হটাত আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেলো. মামীর ফোন অটো রেকর্ডিং অন করে রাখলাম, আমি নিশ্চিত ছিলাম এটা পারমিতা মামীর পক্ষে ধরা সম্ভব হবে না. অধীর আগ্রহে সকালের প্রতীক্ষা করতে লাগলাম. পরদিন মামী রান্না ঘরে গেলে মামীর ফোন নিয়ে বসলাম. প্রথম কল মামার. “কি গো সমস্যা নেই তো কোন, রাজীব তো আছে.”

মামী : রাজীব. আমার জালা মেটাবে কিভাবে ?

মামা :ধুর কি সব বলছ ?

মামী :তুমি কবে আসবে, আমিতো একা আর থাকতে পারছি না.

মামা :একটু ধৈর্য ধর সোনা, পুজোর আগেই আমি ফিরব. “আমার রিমি মা কি করছে ?” “এই তো মাই খাওয়াছি,” “হমম এখন ওকে দাও, বাড়ি গেলে ও দুটো কিন্তু শুধু আমার.” মামী :আচ্ছা বাবা তাই হবে,এখন খুব ঘুম পেয়েছে ঘুমাব. “ওকে একটা কিস “ “উমমম “ আমার নিজেকে একটু অপরাধী মনে হতে লাগলো, হাজার হোক স্বামী স্ত্রীর কথা আমার শোনা ঠিক হল না.

কিন্তু আমার মাথা ঘুরে গেলো দ্বিতীয় রেকর্ডিং শুনে. সম্ভবত এই ছেলেটাই xx. “কি গো এতো খন কার সাথে কথা বলছিলে ?” মামী: তুমি কি ভুলে যাও আমার একটা বর আছে. “হমম সব বুঝলাম, কিন্তু আমি আসব কবে?” “তোমায় বললাম না আমার ভাগ্নে রাজীব এসেছে, খুব চালাক ছেলে, একটু সতর্ক থাকতে হবে আমাদের.” xx :ধুর এর থেকে তো ওই বুড়ো বুড়ি অনেক ভাল ছিল. “একটু ধৈর্য ধর প্লীজ়,” উফফ কত দিন তোমার দুধ খাই না, “আমিও তো কতদিন তোমার বিচির ক্ষীর খাই না.” আমি আর টাইম নষ্ট না করে রেকর্ডিং আমার মোবাইলে নিলাম, আর মামীর মোবাইল থেকে ডিলিট করে দিলাম. ইচ্ছা করছিল এখনই মাগীকে ব্লাকমেইল করে চুদি. কিন্তু পারমিতা মামী আর ওই ছেলেটার চোদা চুদি দেখার প্রবল ইচ্ছা হল.

পারমিতা মামীকে বললাম .”মামী আজ একটু কলেজ যাওয়ার খুব দরকার ছিল” “তো যাও না, ঘুরে এস,” “তোমায় একা ফেলে কিভাবে যাই বল, আমায় যেখানে রাখাই হল তোমায় দেখে রাখার জন্য” আরে ধুর আমি কি কচি খুকি নাকি?, “আর সব চেয়ে বড় কথা, আমি যদি যাই আজ রাতে হয়ত ফিরতে পারব না”. সারা রাত তুমি একা কিভাবে থাকবে?.”আমার কোন সমস্যা হবে না রাজীব, তুমি নিশ্চিন্তে যাও. আর আমার জন্য তোমার কলেজ কামাই করলে আমি খুব কষ্ট পাব.” মনে ভাবলাম খানকি মাগী আমি গেলেই তো তোর নাং কে দিয়ে গুদ চোদাবি, কিন্তু খুব অনিচ্ছা ভাব দেখিয়ে রাজী হলাম. সেই মতো সকাল ১১ টা নাগাদ বেরিয়ে গেলাম.

আমি বাড়ির বাইরে বেরিয়ে বাড়ির ওপর নজর রাখলাম. ঠিক সন্ধার অন্ধকার হলে আমি বাড়ির পেছন দিয়ে চুপি চুপি ঢুকলাম,. মামা বাড়িতে ঘরের পেছনে একটা কদম গাছ আছে, ওটা বেয়ে ছাদে উঠে ঘাপটি মেরে থাকলাম. ঠিক সন্ধা সাড়ে সাতটা নাগাদ পারমিতা মামীর প্রেমিক বাড়িতে এল. ছেলেটা আস্তে আস্তে ছাদে উঠে এল, আমি জল ট্যান্কের পেছনে লুকালাম, মিনিট দশ পর মামী চা নিয়ে এল. ছেলেটি মামীকে জড়িয়ে ধরে আদর করতে লাগল.” “উফফ রাহুল ছাড় না, আমি কি চলে যাচ্ছই, আজ রাজীব ফিরবে না. ও কলেজ গেছে, কোন এক ফ্রেন্ড এর বাসায় থাকবে.” “ঊফ্ফ্ফ্ফ কত দিন তোমার ডাবকা মাই খাই না কাকিমা,…” আমি তো অবাক এদিকে কাকিমা বলছে আবার অবৈধ প্রেম ও করছে !!!!” “আমার বুক দুটোর কথা ভাব, সারাক্ষন দুধের ভারে টনটন করছে, আর ওই রাজীব এর জন্য রিমিকে ও মাই দিতে পারছি না জান ….”.”কেন রাজীব আবার কি করল ?”

আরে সারাক্ষণ আমার মাই এর দিকে জুলজুল করে তাকিয়ে থাকে….যেন পেলে এখনই ছিঁড়ে খাবে.” যখনই আমি একটু মাই দিতে বসি ও কোথা থেকে এসে উপস্থিত হয়.” “ওর আর কি দোষ বল, তোমার এই ডাঁসা দুদু যে দেখবে, নিজেকে কিভাবে সামলাবে ???” হুমম অনেক কথা বলেছ, এবার টানতো, আমার বুকটা একটু হালকা কর. এই বলে মামী তার জাম্বুরা সদৃশ মাই বার করে ওই রাহুলের মুখে দিল.

Bangla Choti golpo latest

Updated: July 12, 2018 — 1:35 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018