Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

দুলাভাইয়ের সম্মতিতে আপাকে চোদা

Bangla Choti golpo

Bangla Choti Story – Dulavaiyer Sommotite Apake Choda

– হাই আমি সুমন. আমি যে ঘটনাটি বলতে যাচ্ছি তা বাস্তবে কারো সাথে কোন মিল নাই. সম্পুর্ণ কাল্পনিক. আমরা পাঁচ বোন এক ভাই বড় বোন রোজিনা বয়স ২৫ বছর, মেজ বোন রুনা বয়স ২৩ বছর, সেঝো বোন পারভিন বয়স ২১ বছর, আামার বয়স ১৯ বছর.

আমার ছোট দুই বোন সুমি ও তানি, সুমির বয়স ১৭ বছর আর তানির বয়স ১৫ বছর. আমরা বাস করি গ্রামে. আমরা অনেক ধনি. গ্রামে আমাদের অনেক প্রভাব আমাদের কথামত গ্রামের সবাই ওঠে আর বসে. আমরা যেটা বলবো   সেটা সবাইকে মানতে হবে. তবে আমরা কারো ওপর জুলুম অত্যাচার করিনা.

যাইহোক আমার এই গল্পের জন্য এতোটুক বলতে হলো. এখন আসল কথা বলি. বড় বোন রোজিনা. বড় বোনের বিয়ে হয়েছে. একটি মেয়েও হয়েছে. চার বছর বয়স. তবে আমায় বোনকে দেখে মনে হয়না সে সুখি. দুলাভাই হয়ত চুদে সুখ দিতে পারেনা. আমার বোনকে দেখলে যে কোনো মানুষের বাড়া দাড়িয়ে যাবে.

আমার বোনের গায়ের রং দুধে আলতা. দুধ দুটো বেশি বড় না, তবে পাছা অনেক বড়. আসলে আমার পাচ বোনই সুন্দরি, ভরাট পাছার অধিকারী. আসল কথায় আসি. আমি এক দিন বোনের বাড়িতে গিয়েছি বোনতো আমাকে দেখে অনেক খুশি. আমার জন্য রান্না করতে গেলো. বোনের পাছা দেখে তো আমার বাড়া দাড়িয়ে গেছে. বোনের পিছে পিছে আমিও গেলাম. বোন রান্না করছে আর আমি পাছা দেখছি.

থাকতে না পেরে বোনের পিছে দাড়িয়ে বোনের পাছায় আমার বাড়া ঠেকালাম. বাড়া বোনের পাছার খাঁজে রেখে বোনের সাথে কথা বলছি. দেখি বোন পাছাটা একটু সরিয়ে নিলো. আমি আবারও বাড়া ঠেকালাম. এবার কিছু বললনা. বোনের পাছায় বাড়া ঠেকিয়েই দুলাভাইয়ের কথা জিজ্ঞেস করলাম. বলল দোকানে.

বোনের রান্না শেষ হলো. আমিও বাথরুমে গিয়ে হাত মেরে এলাম. খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরলাম. ঘুম থেকে উঠে দেখি দুলাভাই এসেছে. দুলাভাইয়ের সাথে দেখা হয়ে ভালোই হয়েছে. দুলাভাই দোকানে যাওয়ার সময় আমাকে সাথে যেতে বলল.

দুলাভাইয়ের সাথে অনেক ফ্রি আমি. দুলাভাই আমাকে খুব ভালোবাসে. দুলাভাইকে বললাম আমাকে ঔষধ দিতে হবে. বলে কিসের?

আমি বলি আমি মাল বেশিক্ষন ধরে রাখতে পারিনা.

বলে তুইকি কারো সাথে সেক্স করেছিস?

বলি না.

তাহলে বুঝলি কি করে?

বলি হাত মারলে তারাতারি মাল বেরিয়ে যায়.

দুলাভাই বলে তুই কারো সাথে সেক্স করে দেখ.

আমি বলি কার সাথে করব.

দুলাভাই বলে কেনে তোর বোনকে পছন্দ হয়না.

দুলাভাই আপনি কিসব আবোল তাবোল বলছেন.

আমি আবোল তাবোল বলছি না, বড় বোন থাকতে যদি ছোট ভাইয়ের উপকার না হয় তাহলে বড় বোন থেকে লাভ কি.

তাই বলে আপন বোনের সাথে সেক্স করবো.

তাতে অসুবিধা কি? বোনের সাথে সেক্স করাই তো সবচাইতে নিরাপদ তুই তো আর ইচ্ছে করে করবি না তোর অসুখের জন্য করবি বাইরের লোকের সাথে সেক্স করলে তো আর বুঝতে পারবিনা তোর সমস্যা আছে কিনা.

আচ্ছা ঠিক আছে করবো তবে আপাকি রাজি হবে হবে?

না কেনো?

যেখানে আমি রাজি. আর ছোট ভাইয়ের জন্য সব বড় বোনই রাজি হবে.

দুলাভাইয়ের সাথে কথা বলে দোকান থেকে আপাদের বাড়ি এলাম. এসে দেখি আপা সেজে রয়েছে. সিফনের শাড়ি পড়েছে নাভির নিচে. আপাকে দেখে আমার তো অবস্তা খারাপ. বাথরুমে গিয়ে খিচে এলাম. দুলাভাই হয়তো মোবাইলে ফোন করে আপাকে সব বলেছে.

আপা আমাকে জিজ্ঞেস করলো কিরে তোর কি হয়েছে রে?

আমি তখন কথা এরিয়ে গেলাম. রাতে আপাদের বাড়িতে থেকে গেলাম. দুলাভাই এলো. দুলাভাই আসার পরে কথা বার্তা বলে ফ্রেশ হয়ে আপা খাওয়ার জন্য ডাকলো. গিয়ে দেখি আপা তখন সাদা শাড়ি সাথে ম্যাচিং করে সাদা ব্লাউজ পড়েছে. শাড়ির নিচ দিয়ে আপার দুধ গুলা অনুমান করা যাচ্ছে. তো খাওয়া দাওয়া করে শুতে চলে গেলাম. একটু পরে দেখি দুলাভাই এসেছে বলে কিরে তোকেনা বলে দিলাম তোর আপাকে চুদতে আমি বলি কিভাবে চুদবো আপাকি রাজি হবে?

গিয়ে বলে দেখ.

আমি পারবো না.

তাহলে আমিই তোর আপাকে পাঠিয়ে দিচ্ছি.

কিছুক্ষন পরে দেখি আপা এসেছে. এসে বলছে কিরে তোর দুলাভাই যা বলল তাকি সত্যি? তোর নাকি দ্রুত মাল পড়ে যায় তো কাকে চুদেছিস?

আমি তো অবাক. আপা নিজে মুখে চোদার কথা বলছে. আমি বলি এখনো কাওকেই চুদিনি.

তো জানলি কিভাবে তোর দ্রুত মাল পড়ে.

হাত মেরে.

হাত মেরে কিবুঝা যায়. না চুদলে বুঝা যায়না.

তো কাকে চুদবো?

কেনো তোর দুলাভাই তোকে কিছু বলেনি.

বলেছে.

কি বলেছে?

তোমাকে চুদতে.

তো চুদছিসনা কেন.

তুমি আমার আপন বোন তোমাকে কিভাবে চুদবো.

আপন বোন, তাতে কি হয়েছে আপন বোনকে চুদলে তোর সমস্যা আছে কিনা সেটাও জানা হবে আবার তুই যে কাউকে চুদেছিস সেটাও লোকে যানার ভয় নেই.

তা ঠিক বলেছো.

প্লিজ ভাই না করিসনা তুই না চুদলে পরপুরুষকে দিয়ে চোদাতে হবে. আমি আর পারছিনা তোর দুলাভাই আমাকে ঠিক মত চোদার সময় পায় না.

কেন দুলাভাই তোমাকে ঠিক মত চোদেনা? কেন তোমাকে তার পছন্দ হয়না নাকি? তোমাকে চুদতে পারা তো ভাগ্যের ব্যাপার তানা তুইতো জানিস আমার কোন দেবর নাই তোর দুলাভাইয়ের দুইটা বোন তাদের বিয়ে হয়েছে তাদের দুজনের জামাই বিদেশ থাকে.

তাই তোর দুলাভাই তাদের দুই বোনকে চোদে যাতে পরপুরুষের সাথে চোদানাদিতে পারে. বাহিরের লোকের সাথে চোদা দিলে মান সম্মান, লোকে যানার ভয়. তাই তোর দুলাভাই তাদের চুদতে গিয়ে আমাকে ঠিকমত চোদার সময় পায়না.

তাই তোর দুলাভাই তোর কথা বলেছে. বাহিরে চোদা খাওয়ার চেয়ে ছোট ভাইয়ের সাথে চোদাচুদি করা অনেক ভাল. লোক জানাজানি হওয়ার ভয়ও নেই.

আপা সত্য কথা বলতে কি তোমাকে চোদার সখ আমার অনেক দিনের.

হ্যা সেটা আমিও জানি. তুই দুপুরে যখন আমার পাছায় বাড়া ঘসলি তখন আমি ইচ্ছে করেই কিছু বলিনি.

আপা এটা বলেই আমার ঠোটে একটা কিস করল. আমিও আপার ঠোটে কিস করতে শুরু করলাম. কিস করতে করতে আপা আমার একটা হাত কাপড়ের ওপর দিয়ে তার দুধের উপর রাখলো. দুধ টিপে মজা পাচ্ছিলাম না. তাই আপার শাড়ির আঁচল আপার বুকে থেকে ফেলে দিলাম. আপা ব্রা পড়েনি. শুধু ব্লাউজ পড়েছে.

এভাবে দশ মিনিট কিস করা দুধ টেপার পর আপাকে বললাম আপা আমি আর পারছিনা আমার এখনী মাল পরে যাবে.

আপা বলে এত তারাতারি.

আমি বলি হ্যা.

আপা বলে তাহলে তারাতারি আমার ভোদায় তোর বাড়া ঢোকা আমাকে চোদ.

Bangla Choti golpo latest

Updated: June 18, 2018 — 12:11 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018