Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

ইনসেস্ট সেক্স চটি – আমার জীবনের নতুন অধ্যায়

Bangla Choti golpo

আমার মাকে ও দিদিকে চোদার মাধ্যমে আমার জীবনের এক নতুন অধ্যায় শুরু করার বাংলা ইনসেস্ট সেক্স চটি
আমার নাম মদন আমার মা মীনা। মাকে প্রথমে নেংটা দেখি বাথরুমে। ১০ বছর আগের কথা। কোন কারনে আমার স্কুল বন্ধ ছিল। মা বাথরুমে কাপড় ধুচ্ছিল। তখন আমায় ডাকলো মদন আয় আজ তোকে স্নান করাব। আমি বাথরুমে গিয়ে দেখি মার পরনে সাদা রংয়ের সায়া আর লাল রংয়ের ব্লাউজ ছিল। বাথরুমে যেতেই মা আমাকে নেংটা করে দিল। আমাকে সাবান দিয়ে সারা শরীর ঘষে স্নান করিয়ে দিয়ে বাথরুম থেকে করে দরজা লাগিয়ে দিল।

কি মনে হতে দরজার ফুটো দিয়ে ভিতরে তাকালাম। দেখি মা মার ব্লাউজটা খুলে ফেলল। একটা লাল ব্রা পরনে। সেটা পিছনে হাত দিয়ে খুলে ফেলল। ব্রা খুলতেই মার দুধু দুটো বেড়িয়ে আসলো। এবার মা তার সায়ার দড়িটা খুলে দিল। সায়াটা খুলে দিতেই ফ্লোরে পরে গেল। আমি মার গুদটা দেখতে পেলাম ছোট ছোট ছাটা কালো বালে ভরা। মা শ্যামলা হলেও চেহারার কাটিং খুব সুন্দর, দুধ দুটো বেশ টাইট আর সেই সাথে রসাল গুদ।

এবার মা আমার দিকে পিছন ফিরে বাথরুমের পানি নামার গতে দাড়িয়ে পেশাব করতে লাগলো। তখন তার গোল গাল পাছাটা দেখতে পেলাম। দারুন ভরাট পাছা। পেশাব করে ঘুরতেই আমাকে দেখে ফেলল। তাড়াতাড়ি সায়াটা তুলে বুক অবদি পরে দরজা খুলে আমার কানে ধরে বলল কি করছিস। আমি বললাম কিছুনা। মা বলল হারামজাদা লুকিয়ে আমার স্নান দেখছিস। আমি কাদোকাদো গলায় বললাম আর দেখবনা আমাকে মাফ করে দাও। মা বলল কতদিন ধরে দেখছিস?

আমি বললাম আজকেই প্রথম।মা বলল আগে কখনো দেখিসনিতো? আমি বললাম না মা। মা বলল ভিতরে আয়। আমি অবাক হয়ে মার দিকে তাকালাম। মা আমাকে ধমক দিল কি বললাম। আমি ভিতরে যাওয়ার পর মা শাওয়ার ছেড়ে দিল। পানি পরতেই সায়াটা ভিজে মার গায়ে লেপ্টে গেল। আর মার শরীরটা ভেসে উঠলো। পাছার খাজে কাপড়ট গুজে গেল। আমার দিকে ঘোরার পর দেখলাম কালো রংয়ের গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে দুধ দুটো আর বোটা দুটোও দেখা যাচ্ছে।

আমার বাঁড়া অবশ্য আগেই দাড়িয়ে গিয়েছিল। মা আমার বাঁড়া দেখে বলল ওটার এই অবস্থা কেন? আমি মাথা নিচু করে ফেললাম। আবার তাকিয়ে দেখি মা তার দুধ দুইটা ডলছে। তারপর আঙ্গুল দিয়ে খুচিয়ে গুদটা পরিস্কার করল। কিছুক্ষন পাছা ডলার পর সাবান নিল। সাবানটা সায়ার ভিতর ঢুকিয়ে গুদ পাছা পেট দুধে ঘসলো। তারপর আমায় বলল আমার পিঠে সাবান ঘসে দে। মা সায়ার বাঁধন খুলে পিঠটা উদম করে দিল। আমি সাবান ঘসতে লাগলাম।

সাবান ঘসা শেষ হওয়ার পর মা আরো কিছুক্ষন স্নান করে শাওয়ার অফ করলো। তারপর আমায় গামছা দিতে বলল। গামছাটা মাথায় চুলের সাথে পেছালো। এবার আমায় পাইপে রাখা শুকনো সায়াটা দিতে বলল। সেটা মাথা দিয়ে গলিয়ে ভেজাটা ফেলে দিল। তারপর সায়াটা বুকে বেধে ভেজাটা ধুয়ে দিল। সেটা রেখে আমায় বলল ব্রা দিতে।

সায়াটা জায়গা মত পরে ব্রা পরে আমায় বলল হুক লাগিয়ে দিতে। হুক লাগিয়ে ব্লাউজ দিলাম পরার পর শাড়ি দিলাম। শাড়ি পরে আমায় বলল কাউকে বলবি না। তারপর অনেকবার মার স্নান দেখেছি। ৫ বছর পরের ঘটনা একদিন সকালে মা আমাকে বলল আজকে তোর কলেজে যেতে হবে না। বাবা অফিস আর দিদি ইউনিভার্সিটিতে চলে যাওয়ার পর মা সাজতে বসল।

সাজার পর আমায় ডাকলো। মার কাছে যাওয়ার পর দেখি মা অনেক সেজেছে আমি বললাম কোথায় যাচ্ছো। মা হেসে বলল কোথাও না তোর জন্য সাজলাম। মা বলল আমায় কেমন দেখাচ্ছে আমি বললাম অনেক সুন্দর। মা বলল কাছে আয় আমি কাছে গেলে মা আমায় জড়িয়ে ধরলো আর ঠোটে গালে কপালে মা চুমু দিতে থাকলো। মার নরম দুধ দুটো আমার বুকে পিষ্ট হতে লাগলো। তারপর মা আমায় খাটে বসিয়ে দিয়ে বলল আজ তোকে আমি অনেক কিছু দেব।

এই বলে মা শাড়ির আচলটা ফেলে দিল এবং কোমড়ে শাড়ির ভাজ খুলে দিলে শাড়িটা নিচে পরে যায়। মা এখন কালো ব্লাউজ আর লাল সায়া পরে আমার সামনে দাড়ানো। মার ঠোটে কাম মাখানো হাসি। এবার মা তার ব্লাউজের হুক খুলতে শুরু করল। ব্লাউজ খোলার পর আমায় ডাকলো বলল ব্রার হুক খুল বলে ঘুরে দাড়ালো। ব্রার হুক খুলতেই মা তার ব্রা খুলে ফ্লোরে ফেলে দিল। আমি মার দুধ দুটো দেখতে লাগলাম। মা বলল শুধু দেখবি না আরো কিছু করবি?

আমি মার দুধে হাত দিলাম মনে হল যেন তুলা ধরলাম বললাম খুব নরম। মা আমার লুঙ্গির গিট্টা খুলে দিতে আমি নেংটা হয়ে গেলাম। মা আমার বাঁড়াটা (যেটা এখন আর বাঁড়া নয় বাড়া হয়ে গেছে) হাতাতে লাগলো। আমি মার সায়ার দড়ি খুলে দিলাম। মাও হয়ে গেল। মা এখন তার গর্ভজাত সন্তানের সামনে সম্পূর্ন নগ্ন। মার গুদে কালো কালো বাল। মার গুদের কালো বালগুলো ছোট করে ছাটা। আমি মার গুদতে হাত ঘষতে লাগলাম। মা আমায় বলল আমার গুদ চাট আমি তাই করতে লাগলাম।

এই প্রথম আমি কোন নারীর গুদে মুখ দিলাম আর সে আর কেউ নয় আমার নিজের আপন মা আর যেখান দিয়ে আমি এই পৃথিবীর আলো দেখেছি। আমি যখন মার গুদ চাটতে শুরু করলাম মা তখন শিতকার করতে লাগলো আর আমার মাথা তার গুদে চাপ দিতে লাগলো। কিছুক্ষন এভাবে চাটার পর মা বলল এবার আমার গুদে তোর বাড়াটা ঢুকিয়ে আমাকে চোদ। মা বিছানায় শুয়ে পড়ল। আমি মার উপর উঠে আমার বাড়াটা মার গুদে এক ঠাপে ভরে দিলাম। তারপর শুরু করলাম ঠাপানো।

এদিকে আমি ঠাপাচ্ছি আর ওদিকে মা চিতকার করতে লাগলো আহ আহ আহ উহ উহ উহ চোদ চোদ বাবা তোর মাকে আচ্ছা করে চুদে দে। অনেকক্ষন এভাবে চোদার পর মাকে জাপটে ধরে গুদের ভিতর আমার জীবনের প্রথম বীর্য্য ছেড়ে দিলাম। কিচুক্ষন জড়াজড়ি করে থাকর পর দুজনে নেংটা হয়ে বাথরুমে গিয়ে স্নান করলাম। তারপর মাকে অনেকবার চুদেছি। একবার বাবা অফিসের কাজে বাহিরে গেল। বাবা রাতে না থাকলে মাকে রাতে চুদতাম।

সেদিন রাতে আমি আর দিদি এক সাথে ঘুমাচ্ছি হঠাৎ হাতের স্পর্শে আমার ভেঙ্গে গেল দেখি মা ডাকছে মার ঘরে ঢুকে মাকে নেংটা করলাম। কিছুক্ষন মা আমার বাড়াটা চুষলো আর আমি মার গুদ চাটছিলাম। তারপর মাকে চোদা শুরু করলাম।

যখন আমি চুদেই যাচ্ছি আর সে সময় হঠাৎ করে ঘরের লাইট জ্বলে উঠলো দেখি দিদি অবাক চোখে আমাদের দেখছে। দিদিকে দেখে আমি স্থির হয়ে গেলাম। দিদি রুম থেকে চট করে বেড়িয়ে গেল। আমি বললাম এখন কি হবে মা? মা বলল যা করছিস তাই কর। আমি ভয় নিয়ে মাকে আবারও চুদতে লাগলাম। অনেকক্ষন চোদার চোদা শেষ হলে মা বলল এবার তোর বোনকে চুদবি। আমি আর মা নেংটা হয়ে দিদির ঘরে গেলাম।

Bangla Choti golpo latest

Updated: September 11, 2018 — 12:46 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018