Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti

Bangla choti real , Bangla panu golpo, bangla choti golpo, বাংলা চটি, Bangla Sex Story, valobasar Golpo, choda chudir golpo

অজাচার বাংলা চটি – মা ও কাকির কাছে চোদাচুদির হাতেখরি

Bangla Choti golpo

নিজের লেসবিয়ান মা ও কাকির কাছে চোদাচুদির হাতেখরির অজাচার বাংলা চটি
অজাচার বাংলা চটি – আমার নাম বুবুন। আমাদের বাসায আমরা, মানে আমার মা, আমার মেঝ কাকা এবং মেঝ কাকি একসাথে থাকি। আমার বাবা চাকুরীর জন্য বাইরে থাকে। এ গল্পটি যে সময়ের সে সময়ে আমার বয়স খুবই কম। আমার কাকাও মাঝে মধ্যেই অফিসের কাজে বাইরে যেতেন। তখন আমরা মানে আমি, মা আর কাকি এক রুমে এক বিছানায় থাকতাম। সেদিনও কাকা অফিসের কাজে বাইরে গেছে।

সেদিন রাতেও আমরা এক রুমে এক বিছানায় শুয়েছিলাম। গভির রাতে হঠাৎ গোঙ্গনির শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। দেখি মার উপর কাকি উল্টা হয়ে শুয়ে আছে, দুজনেই ল্যাংটা ! মার গুদ কাকি চাটছে আর কাকির গুদ মা। আমি তো অবাক। আমি যদিও এই সুযোগটাই খুজছিলাম। কারন তাদের দুজনকেই বাথরুমের ফুটা দিয়ে আগেও ল্যাংটা দেখেছি আর তাদের ভেবে ভেবে ধোন খিঁচেছি। কিন্তু একই সাথে একই বিছানায় এই প্রথম।

প্রিয় বাংলা চটি কাহিনীর পাঠকগন আমার বয়স যতই কম হোক ৩৫/৩৬ বয়সের দুজন নারীকে ল্যাংটা হয়ে গুদ চাটাচাটি করতে দেখলে আমার যা হবার কথা তাই হলো। আমার ধোন ধারাম করে দাড়িয়ে গেল। আমি ডাক দিলাম মা, দুজনেই চমকে তাকালো। আমি বললাম তোমরা তোমাদের নুনু চাটাচাটি করছ তাই আমার নুনুও তোমাদের চেটে দিতে হবে নাহলে আমি কিন্তু সবাইকে বলে দেব, আমার কথা শুনে দুজনেই হেঁসে দিল, কাকি বললো বৌদি আপনার ছেলে বড় হয়ে গেছে, এখন ওর নুনুর সাধ মেটাতে হবে।

তারা দুজন উঠে বসলো, তারপর কাকি আমার হাফ প্যান্ট খুলে ফেলল। আমিও ল্যাংটা হয়ে গেলাম, কাকি আমার ধোন দেখে বললো এতো বড় কি করে বানালে বুবুন,আমি বললাম খিঁচে খিঁচে, কাকি বললো বৌদি দেখেন, মা আমার ধোন দেখে বললো একেবারে কুতুব মিনার। কাকি আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু করল, আমার শরীর শিউরে উঠলো, মা আমার ঠোটে ঠোট লাগিয়ে জোরে একটা চুমু দিয়ে বললো কি এবার খুশি। আমি শুধু মাথা নারতে পারলাম এর পরেই মা তার একটা দুদু আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল আর আমার বাম হাত নিয়ে তার ডান দুদু আমার হাতে ধরিয়ে দিল।

আমি এক হাত দিয়ে দুদু টিপছি আর অন্য দুদু চাটছি ওদিকে কাকি আমার ধোন চাটছে। কাকি ধোন থেকে মুখ তুলে মাকে বললো বৌদি আপনার গুদ বুবুনকে দিযে চাটান। মা বললো ওকে দিয়ে কিভাবে চাটাবো, কাকি বললো আরে ধূর চাটানতো, মা অনিচ্ছায় তার গুদ আমার মুখের কাছে ধরলো আর আমি আমার দুই হাত দিয়ে মার নিটোল পাছা খামছে ধরে গুদ মুখে নিয়ে জোর চোষা চুষতে শুরু করলাম। মা ওরেমা ওরেবাবা বলে খিস্তি দিতে লাগলো আরও বলছিলো কি ছেলে পয়দা করছিরে বাবা নিজের মায়ের গুদ চেটে শেষ করে দিচ্ছে। এভাবে গুদ ধোন দুধু পোঁদ চাটাচাটি চলল।

এতখন আমি কোন কথা না বলে এবার বললাম এখন আমি গুদে আমার ধোন ঢোকাবো, মা বললো স্বপ্না নাও এবার তোমার গুদে ওর ধোন ঢুকিয়ে আমার ছেলেটাকে শান্ত করো, না বৌদি প্রথমে আপনার গুদে নেন, মা বললো না নিজের ছেলের ধোন কিভাবে গুদে নিই। কাকি বললো বৌদি এটা কেমন কথা, আপনি বুবুনকে যখন পেটে ধরেছিলেন, তখন কি ওর পুরো শরীর এই গুদে ঢোকানই তো ছিল, মা বললো হ্যাঁ, কাকি বললো তাহলে ওর ধোন ঢোকাতে পারবেন না কেন? ওর ধোন তো ওর শরীরেরই একটা অংশ আর শরীরের চাইতে ধোনতো অনেক ছোট।

মা বলল কিন্তু ওর সাথে চোদাচুদি করলে যে মহা পাপ হবে। কাকি বললো কিসের পাপ পুরো বুবুনকে গুদে ঢুকালে যদি পাপ না হয় তাইলে বুবুনের ধোন গুদে ঢোকালেও কোন পাপ হবে না। আর ভগবান ছেলেদের ধোন ডান্ডার মত আর মেয়েদের গুদ গর্ত করছেই গর্তের মধ্যে ডান্ডা ঢোকানোর জন্যই। মা এবার কিছুটা শান্ত হোল তারপরও বলল তুমি বলছো, কাকি বললো হ্যা আপনি একবার ভাবেন বুবুন সারা জীবন বলতে পারবে আমি প্রথম আমার মায়ের গুদ মেরেছি। সত্যিই প্রিয় পাঠক আমি প্রথম যে নারীর গুদ মারি সে আমার মা, যে মায়ের গুদ দিয়ে আমি পৃথিবীতে এসেছি, যে গুদের কাছে আমার অনেক ঋণ, এই গুদের জ্বালা মেটানোটাও আমার দায়িত্ব। তাই আমি আমার কাকির (বর্তমানে আমার স্ত্রী) কাছে আমি কৃতজ্ঞ।

এবার সত্যি মা আমাকে দিয়ে গুদ মারাতে রাজি হলো। মা চিত হয়ে বিছানায় পা ফাক করে শুলো, কাকি আমাকে বললো যাও উপরে ওঠো, আমি মার উপরে উঠলাম, কাকি আমার ধোন ধরে মার গুদে সেট করে বললো এবার পাছা দিয়ে ঠেলা মার, আমি ঠেলা মারতেই এক ভীষন সুখ শারা শরীরে অনুভুত হতে লাগলো। (একেই বলে চোদাচুদি। আমার জীবনের প্রথম চোদাচুদি তাও আবার আমারই মায়ের সাথে। ) মার গুদে কালো বাল ভর্তি। আমার মার পিচ্ছিল পথে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম্। আমার মা ওহ্ ওহ্ আহ্ আহ্ করে খিস্তি করতে লাগলো। আমার কাকি মাকে বললো কি বৌদি এখন সুখ পাচ্ছেন না? তখনতো করতে চাইছিলেন না। মা আমাকে বললো ও আমার সোনারে কি সুন্দর চোদে, আহ্ আহ্ আমার ছেলে আমাকে চোদেরে।

আমি আমার মার গুদের মধ্যে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম আর কাকি কখনও আমার পুটকি চাটছে কখনও মার পুটকি চাটছে কখনও মার দুদু চাটছে আবার কখনও নিজের দুদু চাটাচ্ছে আবার কখনও গুদ মুখের কাছে এনে গুদ চাটাচ্ছে। মা উহ্ উহ আহ্ আহ্ ওরে মারে ওরে বাবারে করে আমার ধোনের গুতার সুখ নিচ্ছে। আমারও ধোনের ঠেলার গতি বাড়ছে। মার গুদ মাইরে আমারযে কি সুখ লাগছে আমি বলে বোঝাতে পারবো না। এভাবে করতে করতে মা বলতে লাগলো আমার হয়ে যাবে আমার হয়ে যাবে তাই শুনে কাকি বললো এর পর কিন্তু আমি।

আর দুই তিন ঠাপ মারতেই মার গুদ থেকে রস বেরোতে লাগলো। আমার তখন হয় নি, ফলে কাকির গুদ মারার জন্য আমি রেডি ছিলাম, মা ঠান্ডা হতেই কাকি পাশেই শুয়ে পরলো, আমিও মার গুদ থেকে ধোন বের করে কাকির গুদে সেট করে মারলাম ঠেলা। ফচাত করে কাকির গুদে আমার ধোন ঢুকে গেল। কাকির গুদে কোন বার চির না। আমি ধোন বের করে আবার ঠেলা মারলাম আবার আমার ধোন ফচাত কওে কাকির গদে ডকে গেল। আমি খুব মজা এবং সুখ পেতে লাগলাম এবং আমার ধোন বের করা এবং ঢোকানোর গতি বরাতে লাগলাম। কাকিও তল ঠাপ মারতে লাগলো এবং খিস্তি মারতে লাগলো ওরে মারে ওরে বাবারে কি চোদাটাই না চুদছে সোনাটা এই বয়সে এমন চোদা কার কাছ থেকে মারতে শিখলে, ও বৌদি কয়জনের ধোন গুদে নিয়ে এই খানকির পোলারে পয়দা করছেন।

Bangla Choti golpo latest

Updated: September 14, 2018 — 2:08 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bchotigolpo - choti golpo , Bangla Choti Story , latest choti © 2018